প্রচ্ছদ / বিনোদন / অনন্ত-বর্ষার কাটবে এবার ঈদ ইরানে
home-ad-620-x-90

অনন্ত-বর্ষার কাটবে এবার ঈদ ইরানে

খবর২৪.কম :এবারের রোজার ঈদ দেশে করা হচ্ছে না তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষার। কারণ আগামী ৪ জুন প্রযোজক ও অভিনেতা অনন্ত তার নতুন ছবি ‘দিন: দ্য ডে’-এর কাজের জন্য পুরো শুটিং ইউনিট নিয়ে উড়ে যাচ্ছেন ইরানে। সঙ্গে যাচ্ছেন তার স্ত্রী ও এই ছবির নায়িকা বর্ষাও। ঈদের আগে দেশে ফেরা হবে না তাদের। তাই এবারের ঈদ ইরানেই কাটাবেন নায়ক-নায়িকা কাম স্বামী-স্ত্রী অনন্ত-বর্ষা।

‘দিন: দ্য ডে’ পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অভিনয়ের পাশাপাশি ইরানের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন নায়ক অনন্ত জলিল। ৪ জুন ইরানে পৌঁছানের পর সেখানে এক সপ্তাহেরও বেশি সময় ছবির শুটিং হবে। এর ফলে ৭৫ ভাগ শুটিং শেষ হবে বলে জানান অনন্ত জলিল। এরপর বাকি অংশের শুটিং হবে তুরস্কে। চলতি বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘ঈদের আগে শুটিং করার বিষয়টি হুট করে নয়। আগে থেকে ঠিক করা। ভাবলাম, ঈদের ছুটিটা কাজে লাগানো যায়। তাই জুনের প্রথম সপ্তাহে আমরা বাংলাদেশি শুটিং টিম নিয়ে ইরান যাচ্ছি। ওখানে টানা শুটিং করব। ইরানে শুটিং করলে ছবির চার-তৃতীয়াংশ কাজ শেষ হয়ে যাবে। বাকি শুটিং করব তুরস্কে। ইচ্ছা আছে চলতি বছরই ছবিটি মুক্তি দেয়ার। আশা করছি ভালোভাবে কাজ শেষ করতে পারব।’

‘দিন: দ্য ডে’ ছবিতে থাকবে বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর নির্যাতনের চিত্র। এই ছবির গল্প ভাবনা অনন্ত জলিলের। গত বছরের জুনে গল্পটি নিয়ে আলোচনা করতে তিনি ইরানে যান। সে সময় নায়কের এই ভাবনাকে একেবারে সময়োপযোগী বলে মন্তব্য করেন দেশটির প্রযোজনা সংস্থা ফারাবি ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশ। ইসলাম নিয়ে এমন একটি ছবি নির্মাণ খুব জরুরি বলে তিনি জানান।
‘দিন: দ্য ডে’-এর শুটিং করতে গিয়ে গত মার্চে উটের পিঠ থেকে পড়ে আহত হয়েছিলেন অনন্ত জলিল। শুটিং হচ্ছিল ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায়। আহত হওয়ার পর পরীক্ষা নীরিক্ষা শেষে জানা যায়, বুকের পাঁজরে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেতা। এরপর ইরানের হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় ফিরে আসেন নায়ক। কয়েকদিন পর বুকে ব্যথা আবার বাড়লে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেন অনন্ত।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*