প্রচ্ছদ / লীড নিউজ / সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কর্মীসভা অনুষ্ঠিত
home-ad-620-x-90

সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কর্মীসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের নিকরাইল এলাকায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধায় ছাত্রলীগ নেতা আতিক খানের নেতৃত্বে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃচুন্নু মিয়ার সভাপতিত্বে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃমনির হোসেন, ইউ পি সদস্য আনিস, সাবেক ইউপি সদস্য আব্দুল গাফফার, মোঃ শরিফ, খবির উদ্দিন, বাবুল আহমেদ, মোঃ আলম, আবুল হোসেন, সৌরভ, নজরুল, হায়দার আলি সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী এবং এলাকার গন্য-মান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন এবং তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। এই জন্য আমাদের সবাইকে একযোগে সকল ভেদাভেদ ভুলে – আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী ডাঃ মোঃ এনামুর রহমানকে পুনরায় ঢাকা- ১৯ (সাভার ও আশুলিয়া) আসন থেকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনসাআল্লাহ, আর তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*