প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে আওয়ামীলীগ প্রেমী নিবেদিত কর্মী ও সরল মনের মানুষ মোঃ মতিউর রহমান (মতি)
home-ad-620-x-90

সাভারে আওয়ামীলীগ প্রেমী নিবেদিত কর্মী ও সরল মনের মানুষ মোঃ মতিউর রহমান (মতি)

স্টাফ রিপোর্টারঃ সাভারে আওয়ামীলীগ প্রেমী নিবেদিত কর্মী ও সরল মনের মানুষ মোঃ মতিউর রহমান (মতি) একজন বীর মুক্তিযোদ্ধার সন্ত্রান। তিনি পটুয়াখালী সদর এলাকার মোঃ আব্দুল মান্নানের সন্তান।বর্তমানে তিনি পৌর ৭নং ওয়ার্ডের ডগরমোড়া এলাকার বাসিন্দা।

তিনি জানান, আমি প্রায় ৩২ বছর আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। ঢাকা নিউমার্কেট এলাকার ছাত্র নেতা মন্টু ভাইয়ের হাত ধরে ১৯৮৬ সাল থেকে আমার আওয়ামীলীগের রাজনীতি শুরু। সেই থেকে অদ্যবধি সততা ও নিষ্ঠার সাথে বিভিন্ন প্রতিকূলতা উপেক্ষা করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি।

প্রতিটি জাতীয়,স্থানীয় নির্বাচন সহ দলের সার্থে সভা সমাবেশে,মিছিল,মিটিয়েং অংশগ্রহন করেছি। দল থেকে কোন কিছু পাবার জন্য কখনও কিছু করেনি, সবসময় দলকে ভালোবেসে দলের স্বার্থে কাজ করেছি।

২০০১ সালে জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে সিআরপি ও ডগরমোড়া এলাকায় আমি প্রতিটি ঘরে ঘরে যেয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছি।  পরবর্তীতে ২০০৮ সালে ঢাকা-১৯ আসন থেকে আওয়ামীলীগের পক্ষে নৌকা প্রতীকে মনোনয়ন পান তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদ, তখন সিআরপি রোডে আওয়ামীলীগের নির্বাচনী প্রচার প্রচারনার  করার মত কোন অফিস করার মত  জায়গা না থাকার কারনে আমি আমার একমাত্র উপার্জন করার মত চায়ের দোকানটি ছেড়ে দেই নির্বাচন করার জন্য।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদের পক্ষে কাজ করে যাচ্ছে। মৃত্যের আগ পর্যন্ত  তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে থাকবে বলে জানান।  ছেলে মোহাম্মদ হান্নান সাকিব সেও ছাত্রলীগ রাজনীতির সাথে জড়িত।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*