প্রচ্ছদ / খেলাধুলা / রেফারির আচরণ নিয়ে চটেছেন নেইমার
home-ad-620-x-90

রেফারির আচরণ নিয়ে চটেছেন নেইমার

অনলাইন ডেস্কঃ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মঙ্গলবার নাপোলির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। ম্যাচটির শেষ দিকে অতিরিক্ত সময়ে পিএসজি তারকা নেইমারকে হলুদ কার্ড দেখান রেফারি বিজর্ন কুইপার্স। আর এই ঘটনায় চটেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ম্যাচ শেষে তিনি বলেছেন, রেফারি তার সাথে যেভাবে আচরণ করেছেন তা ‘অসম্মানপূর্ণ’ ছিল।

এদিন ম্যাচের অতিরিক্ত সময়ে ফ্রি-কিক পায় পিএসজি। ফ্রি-কিকটি নেয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন নেইমার। এ সময় তিনি রেফারিকে বলেন যে, নাপোলির খেলোয়াড়রা সঠিক দূরত্বে নেই। রেফারির সাথে তর্ক করায় নেইমারকে হলুদ কার্ড দেখান রেফারি। ম্যাচের পর বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেন নেইমার।

নেইমার বলেন, ‘রেফারি আমাকে এমন কিছু বলেছিলেন যা তার বলা উচিৎ নয়। এটা অসম্মানপূর্ণ ছিল।’

নাপোলির ঘরের মাঠ স্ত্যাদিও সান পাওলোতে অনুষ্ঠিত ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল পিএসজি। ৫৭ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। ৪৩ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে নাপোলি। পিএসজি টার্গেটে শট নেয় তিনটি। নাপোলি টার্গেটে শট নেয় চারটি।

ম্যাচটিতে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল পিএসজি। (৪৫+২) মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন হুয়ান বার্নাট। দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে নাপোলি। ৬২তম মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন লরেঞ্জো ইনসিগনে।  ম্যাচের বাকি সময়ে কোনো গোল না হওয়ায় দুই দলই সমান পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ‘সি’ গ্রুপে পয়েন্ট টেবিলে ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাপোলি। ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে লিভারপুল। পাঁচ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে পিএসজি। চার পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে রেড স্টার বেলগ্রেড। প্রতিটি দলই চারটি করে ম্যাচ খেলেছে।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*