প্রচ্ছদ / বিনোদন / বলিউডের নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে পোশাক বিতর্কে দিশা
home-ad-620-x-90

বলিউডের নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে পোশাক বিতর্কে দিশা

অনলাইন ডেস্কঃ বলিউডের নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। ‘এম.এস. ধোনি’ থেকে ‘বাগী ২’ সবখানেই তিনি আলো ছড়িয়েছেন। অভিনয় দিয়ে ইতিমধ্যেই গায়ে লাগিয়েছেন সুপারস্টার তকমা। আলোচিত সেই নায়িকাই এবার সমালোচনার জন্ম দিলেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে ভক্তদের দীপিবলির শুভেচ্ছা জানিয়েছেন দিশা। সঙ্গে পোস্ট করেছেন নিজের একটি খোলামেলা পোশাকের ছবি। ছবিতে দেখা যায়, লেহেঙ্গা, ওড়না এবং স্পোর্টস ব্রা পরে আছেন অভিনেত্রী। গোল বেঁধেছে সেটা নিয়েই। তার এমন পোশাক নিয়ে তুমুল আপত্তি তুলেছেন নেটিজেনরা।

দিশা তার প্রোফাইলের কমেন্টস অপশন বরাবরই নিষ্ক্রিয় করে রাখেন। কিন্তু তার পোস্টটি অন্য একটি অ্যাকাউন্টে শেয়ার করা হলে সেখানেই ওঠে সমালোচনার ঝড়। এমন পোশাক পরে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে তিনি ভারতের ঐতিহ্য ও সংস্কৃতির অপমান করেছেন বলে তোপ দেগেছেন অনেকে। অনেকে আবার তার পাশেও দাঁড়িয়েছেন।

দিশা বর্তমানে ব্যস্ত আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। ১৯৬০ সালের এক সার্কাসের ট্র্যাপিজ শিল্পী রাধার চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ছবির মূল চরিত্রে আছেন বলিউড ভাইজান সালমান খান। ছবির নায়িকা হিসেবে আছেন সালমানের ‘সাবেক গার্লফ্রেন্ড’ হিসেবে পরিচিত ক্যাটরিনা কাইফ।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*