প্রচ্ছদ / লীড নিউজ / সাভারের ভাকুর্তায় জনগনের সাথে মতবিনিময় সভা ”জনতার কথা” অনুষ্ঠিত হয়েছে
home-ad-620-x-90

সাভারের ভাকুর্তায় জনগনের সাথে মতবিনিময় সভা ”জনতার কথা” অনুষ্ঠিত হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ঢাকার ভাকুর্তা ইউনিয়নে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-০২ আসনে সাধারন জনগণের সাথে মতবিনিময় সভা “জনতার কথা” অনুষ্ঠিত হয়। জনতার কথা মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -০২ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী কেরানীগঞ্জ উপজেলা পরিষদের  সফল চেয়ারম্যান শাহীন আহমেদ।

বুধবার (৩১ অক্টোবর) বিকাল ৪.০০ টার সময় সোলাইর মার্কেট এফ ইউ পি কিন্টার গার্টেন স্কুল মাঠে সাধারণ জনগনের সাথে মতবিনিময় সভা ”জনতার কথ” নামক সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় ভাকুর্তা ইউনিয়নের সকল ওয়ার্ডের  জনগন উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান, বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান, সাভার উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ রকিব আহম্মেদ, সাবেক ভাকুর্তা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ সালাহ উদ্দিন, সাবেক ভাকুর্তা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আশরাফ উদ্দিন, সাবেক ভাকুর্তা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার হাজী হাবিবুল্লাহ, ভাকুর্তা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন, বাংলাদেশ সড়ক ও জনপথের প্রথম শ্রেণীর ঠিকাদার আলী আজগর, সাভার উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  মোঃ তোফাজ্জল হোসেন(দয়াল), জাতীয় আন্তর্জাতিক শ্রমিক সংগঠনের সিনিয়র সভাপতি ঢাকা জেলা উত্তরের ইসমাইল হোসেন (রেফু), কামরাঙ্গীচর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ শাহ আলম, কামরাঙ্গীচর থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, ভাকুর্তা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম, সাবেক ঢাকা পলিটেকনিক্যাল ছাত্রলীগ সভাপতি আলী আকবর, ভাকুর্তা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম(রিপন) সহ ভাকুর্তা ইউনিয়নের আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত ব্যাক্তিরা মতবিনিময় সভার মাধ্যমে ঢাকা-০২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী শাহীন আহমেদের কাছে তাদের দাবি দাওয়া তুলে ধরেন, ভাকুর্তা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জুনু রানী চক্রবর্তী, রীনা বেগম ও মনোয়ারা বেগম তাদের এলাকায় গ্যাসের দাবী করেন, ৬ নং ওয়ার্ডের  হাফসা আক্তার এবং হাজী মোঃ মজিবুর রহমান বিদ্যুৎও রাস্থাঘাটের দাবী করেন, ৬নং ওয়ার্ডের  ‍সুফিয়া বেগম হাসপাতালের দাবী করেন,২নং ওয়ার্ডের রুনা আক্তার বয়স্ক ভাতা,বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতার দাবী করেন।

প্রধান অতিথির বক্ত্যেবে শাহীন আহমেদ বলেন, যদি আমি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে ঢাকা-০২ আসন থেকে মনোনয়ন পাই এবং যদি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হতে পারি সেক্ষেত্রে আমার নির্বাচনী এলাকায় যে সকল এলাকা অবহেলিত বিশেষ করে ভাকুর্তা ইউনিয়নসহ সে সকল এলাকাগুলোকে একটি আধুনিকায়ন, পরিকল্পিত,মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত একটি আসন হিসেবে গড়ে তুলবো।

সবশেষে বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সকলকে ভোট দেয়ার আহবান জানান।

 

সংবাদটি বেশি করে শেয়ার এবং লাইক দিন

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*