প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে কেন্দ্রীয় যুবলীগ নেতা পাভেলের নির্বাচনী শোডাউন
home-ad-620-x-90

সাভারে কেন্দ্রীয় যুবলীগ নেতা পাভেলের নির্বাচনী শোডাউন

স্টাফ রিপোর্টারঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী শোডাউন করেছেন ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম পাভেল।

শুক্রবার (১৯ অক্টোবর) বিকাল ৫টার সময় সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে বাজার বাসস্ট্যান্ডের আর এস টাওয়ারের সামনে থেকে শতাধিক মোটরসাইকেল বহরসহ যুবলীগ নেতাকর্মী ও বিভিন্ন পেশায় নিয়েজিত শ্রমিকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় নামেন যুবলীগ নেতা আবু আহম্মেদ নাসীম পাভেল।

শোডাউনে শতাধিক মোটরসাইকেল বহরের সঙ্গে ছিল কয়েকটি পিক-আপ এবং বিভিন্ন ফেস্টুন প্ল্যাকার্ড ও বড় বড় ব্যানার। নির্বাচনী মিছিলটি সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের উভয় পাশ প্রদক্ষিন করে সাভার সিটি সেন্টারের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে নির্বাচনী শোডাউনটি শেষ হয়।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল, তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর এ দেশে মঙ্গা দূর করে দেশকে ডিজিটাল বাংলাদেশ করতে সক্ষম হয়েছেন। দেশের একজন মানুষকেও এখন আর না খেয়ে থাকতে হয় না।

তাছাড়া রাস্তা ঘাট সহ সকল ধরণের অবকাঠামো উন্নয়নে এই সরকার সবচেয়ে বেশি কাজ করেছে। সরকারের এই সাফল্য গুলোকেই সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে আমি কাজ করে যাচ্ছি। জননেত্রী আমাকে মনোনয়ন দিলে ঢাকা-১৯ আসন কে আরো সমৃদ্ধ ও আধুনিক করে গড়ে তুলবো।

তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে ঢাকা-১৯ আসনকে মাদক মুক্ত,সন্ত্রাস মুক্ত,চাঁদাবাজ মুক্ত একটি আধুনিক সাভার আপনাদের উপহার দিবে।

এছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ভোটারের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের উন্নয়নের খবর পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*