প্রচ্ছদ / বিনোদন / মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু
home-ad-620-x-90

মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম এনায়েতবাজার চৈতন্যগলির বাইশ মহল্লা কবরস্থানে মায়ের পাশে দাফন করা হয়েছে বাংলাদেশের কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুকে।

শনিবার বিকেল ৪টা ৩৮ মিনিটে নগরের দামপাড়া জমিয়াতুল ফালাহ মসজিদে তার চতুর্থ ও শেষ জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নেন তাঁর হাজারো ভক্ত ও নানা শ্রেণি-পেশার মানুষ। জানাজা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হয় এনায়েতবাজার চৈতন্যগলির বাইশ মহল্লা কবরস্থানে।

জানাজা পড়ান জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দিন। জানাজায় উপস্থিত সবাই আইয়ুব বাচ্চুর জন্য দোয়া ও ক্ষমা প্রার্থনা করেন।

এর আগে বিকেল তিনটার দিকে জানাজার উদ্দেশ্যে আইয়ুব বাচ্চুর মরদেহ জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠে নিয়ে আসা হয়। সেখানে সারিবদ্ধভাবে আইয়ুব বাচ্চুর ভক্ত, অনুরাগীরা তাকে শেষ শ্রদ্ধা জানান। এসময় কেউ এই গায়কের জন্য কেঁদেছেন, কেউবা তাকে হারানোর বেদনায় শোকাহত হয়েছেন।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এসময় উপস্থিত জনতাকে শৃঙ্খলায় আনতে হিমশিম খেতে হয়। সাংস্কৃতিক কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের ঢল নামে মসজিদের সামনের মাঠে।

প্রিয় শিল্পীকে দেখতে আসা মো. আবু তৈয়ব কান্নাজড়িত কণ্ঠে বলছিলেন, গান শুনেই আইয়ুব বাচ্চুর ভক্ত হয়েছি, বড় হয়েছি। তার হঠাৎ মৃত্যুতে আমরা বাকরূদ্ধ।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*