প্রচ্ছদ / লীড নিউজ / ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিনের নির্বাচনী গনসংযোগ
home-ad-620-x-90

ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিনের নির্বাচনী গনসংযোগ

স্টাফ রিপোর্টারঃ ঢাকার  সাভারে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী গনসংযোগ করেছেন  ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন।

শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে সাভার সদর ইউনিয়ন কলমা এলাকার মার্কাস মসজিদে জুম্মার নামাজ আদায়  করেন ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন।

জুম্মার নামাজ আদায় করার পর  হাজী মোঃ সোহেল রানার বাড়ির সামনে থেকে নির্বাচনী গনসংযোগটি শুরু করে ওয়াজ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে কলমা এলাকার বিভিন্ন মহল্লা পদক্ষিন করে ১নং কলমা বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ সোহেল রানা সহ বাংরাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। এই নির্বাচনী গনসংযোগে উপস্থিত নেতা কর্মী ছাড়াও স্থানীয় মুরুব্বী ও বিভিন্ন পেশায় নিয়োজিত ব্যাক্তিরা গনসংযোগটিতে যোগ দেন।

গনসংযোগের সময় বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের  বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড উল্ল্যেখিত ছাপানো লিফলেট  বিতরন  এবং বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে আবারও জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য নৌকা প্রতীকে সকলের কাছে ভোট প্রার্থনা করেন।

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*