প্রচ্ছদ / লীড নিউজ / ঢাকা-০২ আসনের ভাকুর্তা এলাকায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন—- শাহীন আহমেদ
home-ad-620-x-90

ঢাকা-০২ আসনের ভাকুর্তা এলাকায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন—- শাহীন আহমেদ

স্টাফ রিপোর্টার: ‍ ঢাকার সাভার উপজেলার ভাকুর্তা এলাকায় বিভিন্ন  পূজা মন্ডপ পরিদর্শন ও তার ব্যাক্তিগত তহবিল থেকে আার্থিক অনুদান প্রদান করেন ঢাকা-০২ আসন থেকে নৌকা প্রতীকে  মনোনয়ন প্রত্যাশী কেরানীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহীদ আহমেদ।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর)  বিকালে  ভাকুর্তা ইউনিয়নের ১১টি পূজা মন্ডপ পরিদর্শন এবং প্রত্যেকটি  পূজা মন্ডপে শ্বারদীয় দূর্গোউৎসব উপলক্ষে ৫০০০ (পাঁচ ) হাজার করে আর্থিক অনুদান প্রদান করেন।

শাহীন আহমেদ ভাকুর্তা বটতলা শ্রী শ্রী রাধাকৃঞ্চ জিঁউ মন্দির পরিদর্শন কালে বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব হলো শ্বারদীয় দূর্গা পূজা । শ্বারদীয় দূর্গোৎসবের চতুর্থ দিন আজ মহানবমী। আমি ভাকুর্তা ইউনিয়নের প্রত্যোকটি পূজা মন্ডপ পরিদর্শন করেছি। প্রত্যেকটি পূজা মন্ডপে  আনন্দের সাথে শান্তিপূর্নভাবে পূজা উৎযাবিত হচ্ছে। আমি দেখেছি প্রতিটি মন্দির ও মন্ডপে ছিল ভক্ত ও দর্শনার্থীদের উপচে পড়া ভিড় । আপনারা যেন শান্তিপূর্নভাবে উৎসবটি পালন করতে পারেন সেজন্য  পূজা মন্ডপে আইন শৃংখলা বাহিনী নিয়োজিত করা হয়েছে।

তিনি বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার জন্য আশির্বাদ চাচ্ছি।  আপনারা প্রধানমন্ত্রীর জন্য আশির্বাদ করবেন। মাননীয় প্রধান মন্ত্রী যেন আবারও প্রধান মন্ত্রী হতে পারেন এবং অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশকে যেন এগিয়ে নিয়ে যেতে পারে । আমার জন্যও প্রার্থনা করবেন, মা দূর্গার কাছে, আমি যেন ঢাকা-০২ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রাথী হিসেবে নৌকা প্রতীক নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি।

তিনি আরও বলেন, বিশেষ করে অবহেলিত ভাকুর্তা ইউনিয়নকে যেন ঢাকা-০২ আসনে মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন ও পরিকল্পিত নগর হিসেবে গড়তে পারি সে লক্ষ্যে আপনারা  কাজ করবেন।  একাদশ জাতীয় সংসদ নির্বাচেনে  সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিবেন। এই অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশকে আরও শক্তিশালী ও অর্থনৈতিক সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা এগিয়ে নিয়ে যেতে চাই। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য  আওয়ামীলীগের সরকারকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে ক্ষমতায় আনার জন্য সকলের সাহায্য কামনা করেন।

শ্বারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদানকালে তার সাথে উপস্থিত ছিলেন ,ঢাকা জেলা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান, সাভার উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ রকিব আহম্মেদসহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

 

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*