প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে মুরাদ জংয়ের পক্ষে নেতা-কর্মীদের শোডাউন
home-ad-620-x-90

সাভারে মুরাদ জংয়ের পক্ষে নেতা-কর্মীদের শোডাউন

স্টাফ রিপোর্টারঃ  আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা -১৯ আসনে আওয়ামীলীগ থকে নৌকা প্রতীকে  মনোনয়ন প্রত্যাশী সাবেক সাংসদ সদস্য তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদের সমর্থনে তার নেতা কর্মীরা গনসংগযোগ ও শোডাউন করেছেন।

শনিবার সাভারে (১৩ অক্টোবর) দুপুর দুইটা থেকে সন্ধ্যা পর্যন্ত গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে র‌্যালী ও গনসংযোগটি  চালান মুরাদ জং সমর্থিত নেতা কর্মীরা।

শোডাউনটি সাভার গেন্ডা বাসস্ট্যান্ড হতে শুরু করে থানা স্ট্যান্ড,সাভার স্ট্যান্ড হয়ে ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে রেডিও কলোনী বাসস্ট্যান্ড হয়ে গুরে পরবর্তীতে গেন্ডা বাসস্ট্যান্ডে যেয়ে গনসংযোগটি শেষ হয় । শোডাউনটিতে  প্রায় এক থেকে দুই হাজার মুরাদ জং সমর্থিত নেতা কর্মী অংশগ্রহন করেন।

গনসংযোগের সময় মুরাদ জং সমর্থিত নেতা কর্মীরা ঢাক ঢোল, ব্যানার, ফেস্টুন, আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়মূলক লেখা সম্মবলিত লিফলেট নিয়ে মিছিলটি করেন।

 

র‌্যালীতে  স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  নেতা-কর্মীরা মুরাদ জংয়ের পক্ষে নৌকা প্রতীক সমর্থনের মিছিলে শ্লোগান দেন।  এ সময় সাবেক সাংসদ মুরাদ জংয়ের পক্ষে সাধারন ভোটারদের মাঝে নৌকা প্রতীক সমর্থনে লিফলেট বিতরন করা হয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য পুনরায় নৌকা প্রতীকে আওয়ালীগের পক্ষে ভোট প্রার্থনা করেন।

 

সংবাদটি বেশি করে লাইক এবং শেয়ার করুন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*