প্রচ্ছদ / লীড নিউজ / ম্যাস্ট্রো ক্রাউন কলেজের প্রতিষ্ঠাতা ড. কামরুল আহসানের জন্মদিন পালন
home-ad-620-x-90

ম্যাস্ট্রো ক্রাউন কলেজের প্রতিষ্ঠাতা ড. কামরুল আহসানের জন্মদিন পালন

স্টাফ রিপোর্টারঃ ঢাকার সাভারে কামরুল গ্রুপের চেয়ারম্যান , ম্যাস্ট্রো গ্রুপের চেয়ারম্যান, মোবিলিটি গ্রুপের সিইও, খবর ৭১.কম এর সম্পাদক ও প্রকাশক ড.কামরুল আহসানের জন্মদিন পালিত  হয়।

শনিবার ১৩ অক্টোবর  সাভারের গল্ফ ক্লাবে  দিনটি উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, বর্তমান সংসদ সদস্য, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, মেঘনা ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন,  উইং কমান্ডার খলিলুর রহমান, ম্যাস্ট্রো ক্রাউন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শহীদুর রহমান, ভাইস প্রিন্সিপাল খলিলুর রহমান, সাভার মডেল কলেজের অধ্যক্ষ তৌহিদুর রহমান,রেডিও কলোনি মডেল স্কুলের প্রধান শিক্ষক এইচ এম শাহ আলম মিঞা,সহকারী প্রধান শিক্ষক অরুপ চক্রবর্তী, সহকারি শিক্ষক মোঃ জিল্লুর রহমান,এনটিভির সিনিনিয়র রিপোর্টার জাহিদুর রহমান, স্ত্রী দিল আফরোজ,একমাত্র কন্যা স্প্রিহা, বাল্য বন্ধুসহ তার  বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা কর্মচারি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জন্মদিনের অনুষ্ঠানে ড. কামরুল আহসানকে নিয়ে  স্মৃতি চারণ করেন তার প্রাত্তন শিক্ষক, বন্ধুসহ উপস্থিত ব্যক্তিবর্গ। সকলেই ড. কামরুল আহসানের দীর্ঘায়ু ও উত্তর- উত্তর সাফল্য কামনা করেন।

এইচ এন আশিকুর রহমান তার প্রধান অতিথির  বক্তব্যে বলেন, ড. কামরুল আহসান একজন স্বপ্নচারি মানুষ। তিনি তার স্বপ্নকে বাাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমার সকলেই বিশ্বাস করি ড. কামরুল আহসান এক দিন সাফল্যের সর্বোচ্চ শিখরে আহরণ করবেন শুধু দেশ নয় সারা বিশ্বে তার সুনাম ছড়িয়ে পড়বেন।

ড. কামরুল আহসান একজন সহজ মানুষ। মানুষকে ভালোবাসা দিতে কখনো কাপর্ণ করে না। তার আশে পাশের সকলকে ভালোবাসা দিয়ে আগলে রাখেন তিনি।   আমাদের উচিত সকলকে ভালোবাসা। আমরা যেমন আমাদের পরিবারকে ভালোবাসি। সেই ভালোবাসার কিছু অংশ অন্যদেরকেও বিলিয়ে দিতে হবে। তবেই কেবল পৃথিবী আরো সুন্দর হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য শেষে স্ত্রী, সন্তান ও উপস্থিত অতিথিদের নিয়ে জন্মদিনের কেট কাটেন ড. কামরুল আহসান।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*