প্রচ্ছদ / খেলাধুলা / যুব অলিম্পিক হকির কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ
home-ad-620-x-90

যুব অলিম্পিক হকির কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ

অনলাইন ডেস্ক ঃ যুব অলিম্পিক হকিতে এর আগের দিন কানাডাকে হারিয়েছিল বাংলাদেশ। এরপর কেনিয়াকে হারিয়ে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল হকির যুবারা।

হকির জন্য বড় সুখবরই এটি। কেনিয়াকে ৪-৩ গোলে হারিয়ে আর্জেন্টিনায় অনুষ্ঠানরত যুব অলিম্পিক হকির কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশ সময় আজ রাত নয়টায় স্বাগতিক আর্জেন্টিনার মুখোমুখি হবে যুব হকি দল।

বুয়েনেস এইরেসে কেনিয়ার বিপক্ষে ম্যাচটি ছিল তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। সেভেন-এ সাইড এই ম্যাচে শুরুতেই ২-০ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। ম্যাচের ৪ ও ৬ মিনিটে দুই গোল দিয়ে এগিয়ে যায় কেনিয়া। বাংলাদেশকে খেলায় ফিরিয়ে আনেন মোহাম্মদ মহসিন ও সারোয়ার শাওন। এই দুটি গোল আসে ৭ ও ৮ মিনিটে। ১১ মিনিটে আবারও এগিয়ে যায় কেনিয়া। ১৫ মিনিটে স্কোর লাইন ৩-৩ করেন বাংলাদেশের মোহাম্মদ হাসান। ১৮ মিনিটে জয়সূচক গোল করেন বাংলাদেশের অধিনায়ক আরশাদ হোসেন।

বাংলাদেশ প্রতিযোগিতার প্রথম ম্যাচেই ভারতের কাছে পরাজিত হয় ১০-০ গোলে। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে তীব্র প্রতিদ্বন্দ্বিতা গড়ে বাংলাদেশ হারে ৪-৩ গোলে। কানাডার বিপক্ষে ৫-২ গোলে জয়ের পর এল কেনিয়ার বিপক্ষে এই জয়।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*