প্রচ্ছদ / লীড নিউজ / ঢাকা-১৯ আসনের মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিনের র‌্যালী ও পথ সভা
home-ad-620-x-90

ঢাকা-১৯ আসনের মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিনের র‌্যালী ও পথ সভা

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-১৯ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনের র‌্যালী ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) জুম্মার নামাজ আদায়ের পর জিরাবো বাসস্ট্যান্ড থেকে  র‌্যালীটি শুরু হয়ে অাশুলিয়ার জিরাবো বাজার বাসষ্ট্যান্ড সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে  কাঠগরা, পুকুরপাড় যেয়ে র‌্যালীটি শেষ হয়। পথ সভায় ফারুক হাসান তুহিনের সাথে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। র‌্যালীতে বহু লোকের সমাগম ঘটে। এ সময় তিনি আওয়ামীলীগের বিভিন্ন উন্নয় মূলক কর্ম কান্ডের কথা তুলে ধরেন।

   সরকারের অভাবনীয় উন্নয়নের মধ্য দিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। সামনের দিনগুলোতেও উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের কোনও বিকল্প নেই। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ভোটারের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের উন্নয়নের খবর পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা-১৯ আসনের মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিন।

  সমাবেশে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন বলেন, বেগম খাালেদা জিয়ার আমলে দেশে মঙ্গা ছিল, বিদ্যুৎ ছিল না, পর্যাপ্ত বিশুদ্ধ পানিও পাওয়া যেতো না। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকার গঠনের পর এ দেশে মঙ্গা দূর করে দেশকে আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ করতে  সক্ষম হয়েছেন।

দেশের একজন মানুষকেও এখন আর না খেয়ে থাকতে হয় না। তাছাড়া রাস্তা ঘাট সহ সকল ধরণের অবকাঠামো উন্নয়নে সরকার সবচেয়ে বেশি কাজ করেছে। সরকারের এই সাফল্য গুলোকেই সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে আমি কাজ করে যাচ্ছি।

জননেত্রী আমাকে মনোনয়ন দিলে ঢাকা-১৯ আসনকে আরো সমৃদ্ধ ও আধুনিক করে গড়ে তুলবো। ফারুক হাসান তুহিন আরো বলেন, তৃণমূলে সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা প্রচার করছি। সেই সঙ্গে নানা ধরনের প্রোপাগান্ডার প্রচারণার জবাবও দিতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে মাঠে রয়েছি। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতাগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের মানুষের জন্য ব্যবস্থা করেছে। এই তথ্যগুলো  সাধারণ মানুষকে জানাতে প্রতিনিয়ত আমি কাজ করে যাচ্ছি।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*