প্রচ্ছদ / বিনোদন / চিকিৎসার জন্য ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে
home-ad-620-x-90

চিকিৎসার জন্য ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে

অনলাইন ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে অবস্থিত আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে গতকাল বৃহস্পতিবার আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও নজরুলসংগীত শিল্পী ফেরদৌস আরা। সেই অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর। এমন সময় হেলিকপ্টার দুর্ঘটনায় আহত হন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর।

বর্তমানে তাকে উন্নত চিকিৎসাসেবা দিতে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম। বর্তমানে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ফরিদুর রেজা সাগর। জানা যায়, তার হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে।

উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষানিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়। আজ সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেওয়া হবে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*