প্রচ্ছদ / লীড নিউজ / আশুলিয়ায় মুরাদ জং সমর্থিত নেতা কর্মীদের ব্যাপক গনসংযোগ
home-ad-620-x-90

আশুলিয়ায় মুরাদ জং সমর্থিত নেতা কর্মীদের ব্যাপক গনসংযোগ

 স্টাফ রিপোর্টারঃ  আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী  সাবেক এমপি তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদ  সমার্থিত নেতা কর্মীরা আশুলিয়ায় ব্যাপক গনসংযোগ ও র‌্যালী করেছেন।

শুক্রবার (১২ অক্টোবর) ৩.০০টার সময় গুড়ি গুড়ি বৃষ্টি আর দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে নৌকার পক্ষে শত শত মোটর সাইকেল, প্রাইভেট কার , পিক আপ ভ্যান সহযোগে মিছিল ও  গনসংযোগ চালান নেতা কর্মীরা।

আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে বাইপা্ইল মোড় হয়ে জিরাব  বাজার প্রদক্ষিণ করে আবার নরসিংহপুর এসে  গণসংযোগটি শেষ হয়।

এ সময় স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা কয়েক হাজার লোকজন নিয়ে মুরাদ জংয়ের পক্ষে নৌকার প্রতিকের জন্য ভোট চেয়ে গণসংযোগ করে । তারা বর্তমান সরকারের নানা সাফল্যে নিয়ে প্রকাশিত লিফলেট  ব্যবসায়ী, পথচারী ও সর্ব সাধারণের মাঝে বিতরণ করেন এবং উন্নয়ণের ধারা অব্যহত রাখতে আবারো নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।

 গনসংযোগের সময় উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন , আওয়ামীলীগের সভাপতি অধ‌্যক্ষ মো: আব্দুল কাদের দেওয়ান ,সাভার উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম হিকু, ইয়ারপুর ইউনিযন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক এবং ৬নং ওয়ার্ড মেম্বর আবু তাহের মৃধা,ইয়ারপুর ৫নং ওয়ার্ড মেম্বার মো: বকুল হোসেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম , আলমগীর, মামুন সহ , জাতীয় শ্রমিকলীগের সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারী , শাহ আলম সরকার, সাবেক ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক নাইম হোসেন জুয়েল,যুবলীগ নেতা শহিদুল ইসলাম শাহী সহ কয়েক হাজার নেতাকর্মী  মিছিল ও গণসংযোগে অংশগ্রহন করেন ।

 

 

 

 

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*