প্রচ্ছদ / লীড নিউজ / ফুট ওভার ব্রীজ প্রতিষ্ঠা করার দাবীতে রেডিও কলোনী মডেল স্কুলের শিক্ষার্থীদের মানব বন্ধন
home-ad-620-x-90

ফুট ওভার ব্রীজ প্রতিষ্ঠা করার দাবীতে রেডিও কলোনী মডেল স্কুলের শিক্ষার্থীদের মানব বন্ধন

স্টাফ রিপোর্টারঃ ঢাকার সাভারে রেডিও কলোনী বাসস্ট্যান্ডে বহুল প্রত্যাশিত ফুট ওভার ব্রীজের চলমান কাজ বহালের দাবিতে রেডিও কলোনী মডেল স্কুলের শিক্ষার্থীরা মানব বন্ধন করেছেন। এই মানব বন্ধনে শিক্ষার্থীদের সাথে অংশগ্রহন করেন শিক্ষক,শিক্ষার্থীদের অভিবাবক ও স্থানীয় লোকজন।

রবিবার (০৭ অক্টোবর) সকাল ১১ টার সময় ঢাকা আরিচা মহাসড়কের রেডিও কলোনী বাসস্ট্যান্ডে প্রায়  এক থেকে দেড় হাজার শিক্ষার্থী এই মানব বন্ধনে অংশগ্রহন করেন।

রেডিও কলোনী মডেল স্কুলের প্রধান শিক্ষক এইচ এম শাহ আলমের নেতৃত্বে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়াও উক্ত মানব বন্ধনে আরো উপস্থিত ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, অভিবাবক প্রতিনিধি ইয়াছিন আরফাত, যুবলীগ নেতা মোহসিন বাবু, ছাত্রলীগ নেতা রেজানুল হক সম্রাট, মন্জু,সহ আরো নেতা কর্মীরা ও অত্র প্রতিষ্ঠানের অভিবাবকরা।

সকলের দাবী সরকার কর্তৃক নির্ধারিত স্থানে ফুট ওভার ব্রীজ যাতে নির্মান করা হয়। উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী, অভিবাবকরা জানান, এই মানব বন্ধনের মাধ্যমে আমরা প্রধানমন্ত্রী, যোগাযোগ মন্ত্রী, সাংসদ সদস্য, মেয়র মহোদয়কে জানাতে চাই একজন ব্যাক্তি স্বার্থের জন্য আমাদের দীর্ঘ দিনের স্বপ্ন, বহুল প্রত্যাশিত ফুট ওভার ব্রীজের কাজ যেন বন্ধ না হয়।

শিক্ষার্থীরা জানান, প্রতিনিয়ত রেডিও কলোনী বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় সড়ক দূর্ঘটনায় অনেক লোকের প্রান হানি হয়েছে। বিশেষে করে ২০১০ সালে আমাদের রেডিও কলোনী মডেল স্কুলের নার্সারী শ্রেনীর ছাত্র নিবিড় মার সাথে রাস্তা পারাপারের সময় বাসের দাক্কায় ছিটকে পরে প্রাণ হায়ার ।

সংবাদটি বেশি করে লাইক এবং শেয়ার করুন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*