প্রচ্ছদ / লীড নিউজ / নারায়ণগঞ্জে ফতুল্লায় বয়লার বিস্ফোরণে দগ্ধ এক শ্রমিকের মৃত্যু
home-ad-620-x-90

নারায়ণগঞ্জে ফতুল্লায় বয়লার বিস্ফোরণে দগ্ধ এক শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক :নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ডাইং কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ শ্রমিক সেলিম মিয়া মারা গেছেন। শনিরবার ভোরে ফতুল্লার দক্ষিন শিহাচর লালখা খানকার মোড় এলাকায় অবস্থিত আল নাসির ওয়াশিং ডাইং নামে কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত সেলিম মুন্সিগঞ্জে সিরাজদীখান এলাকার বাবুল খানের ছেলে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আমিনুল ইসলাম বলেন, কারখানার ম্যানেজার জয় জানিয়েছেন দগ্ধ সেলিম মারা গেছেন। তার মাধ্যমে মৃত্যুর খবর পেয়েছি আর কারখানার মালিকের সাথে যোগাযোগের চেষ্টা করছি। তবে ঘটনাস্থলে গিয়ে কারখানা তালাবদ্ধ থাকায় বিস্ফোরণে কি পরিমাণ ক্ষতি হয়েছে তা জানতে পারিনি।

ঘটনার পর পর কারখানার মালিক ইস্রাফিল কারখানার গেইটে তালা দিয়ে আত্মগোপন করেন।

বিস্ফোরণে দগ্ধ আব্দুল্লাহ নামে আরেকজন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে বলে জানতে পেরেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৫টায় বিকট শব্দ হয়। এতে আশপাশের বাড়ি ঘরের লোকজনের ঘুম ভেঙে যায়। এসময় চিৎকারের শব্দ শুনে দৌড়ে এসে দেখে সেলিম ও আব্দুল্লাহ নামে দুই শ্রমিককে মুমূর্ষু অবস্থায় কারখানা থেকে নিয়ে যাচ্ছে মালিক পক্ষের লোকজন। এরপর কারখানার গেইটে তালা দিয়ে মালিকপক্ষও চলে যায়। বাইরে থেকে দেখা যায় কারখানার টিনের চাল বিস্ফোরণে উড়ে গিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, শাহ আলম ডাইং কারখানার জমিটি ভাড়া দিয়েছে ইস্রাফিল নামে এক ব্যক্তির কাছে। সেই ব্যক্তির নামে কারখানাটির নাম রাখা হয়েছে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*