প্রচ্ছদ / লীড নিউজ / একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ডাঃ এনামুর রহমানের মোটর শোভা যাত্রা ও র‌্যালী
home-ad-620-x-90

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ডাঃ এনামুর রহমানের মোটর শোভা যাত্রা ও র‌্যালী

স্টাফ রিপোর্টার:  আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার প্রচারোনার জন্য ঢাকা-১৯ আসন থেকে পুনরায় মনোনয়ন প্রত্যাশী বর্তমান এমপি ডাঃ এনামুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীদের নিয়ে মঙ্গলবার (২৫ সেপ্টম্বর) বিকাল ৩ টার সময় মোটর শোভা যাত্রা ও র‌্যালী বের করেন। এই শোভা যাত্রায় অংশ নেয় প্রায় হাজারেরও বেশি মোটরযান।

বিভিন্ন পোষ্টার, ফেষ্টুন ও দলীয় পতাকা নিয়ে গাড়ীর বহর ছিল এই র‌্যালীতে। র‌্যালিটি মহাসড়কের বাজার বাসষ্ট্যান্ড হয়ে, রেডিও কলোনী, নবীনগর বাসস্ট্যান্ড, বাইপাইল বাসস্ট্যান্ড, নরসিংহপুর, জিরাবো, আশুলিয়া বাজারসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে কলমা সিএন্ডবি হয়ে পুনরায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এসে মোটর শোভা যাত্রাটি শেষ হয়।

এসময় এমপি মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্যানের মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগসহ আওয়ামীলীগের  বিভিন্ন সহযোগী  অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*