প্রচ্ছদ / লীড নিউজ / ডা. এনামুর রহমানের নির্বাচনী পথসভা
home-ad-620-x-90

ডা. এনামুর রহমানের নির্বাচনী পথসভা

স্টাফ রিপোর্টার:  ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী সাভারের বর্তমান এমপি ডাঃ এনামুর রহমান নির্বাচনী পথসভা করেছেন।  শুক্রবার সারা দিনব্যাপী সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের বটতলা হতে শুরু করে নগরকোন্ডা, গান্ধারিয়া, কোর্টা্পাড়া, জমাদ্দারপাড়া, বেরাইদ,কোন্ডাবাজার ও হাঙ্গাইলসহ বিভিন্ন এলাকায় পথসভা করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

বিভিন্ন পথসভায় সভাপতিত্ব করেন বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম। এসময়  আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, পৌর যুবলীগ নেতা শেখ সাঈদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ আল রাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, যুবনেতা মাজহারুল ইসলাম রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, পৌর সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পদক মোঃ সুজন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজুল, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল মন্ডল, ইউপি সদস্য মনির হোসেন, ইউপি সদস্য আনিছ,বনগাঁও ইউনিয়ন ছাত্রলীগ নেতা সৌরভ, সাবেক ইউপি সদস্য গাফ্ফারসহ  স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

বিভিন্ন স্থানে আয়োজিত নির্বাচনী পথসভায় ডা. এনামুর রহমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোয়ন প্রত্যাশা করে আপনাদের কাছে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করছি। বর্তমান সরকারের আমলে পাঁচ বছরে সাভার-আশুলিয়ায় বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে । বর্তমানে উপজেলার কোথাও কোন রাস্তাঘাট  ভাঙ্গাচুড়া নেই। সাভারে এখন আর চাঁদাবাজী , টেন্ডারবাজী,কারও জমি দখল,বাড়ি দখল হয় না।

প্রধানমন্ত্রী খুশি হয়ে আমাকে নির্বাচনী প্রচারনা চালাতে বলেছেন। তাই দলের নির্দেশে আমি আপনাদের কাছে ভোট চাইতে এসেছি

আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সরকারী বরাদ্ধ থেকে বনগাঁও ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ প্রত্যেকটি সেক্টরে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হয়েছে। এই ইউনিয়নে দুটি লোহার ব্রীজ রয়েছে যার জন্য দেড়’শ কোটি টাকা বাজেট ধরা হয়েছে। আগামীতে যদি আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসে এবং দল আমাকে মনোনয় দেয় তাহলে আপনাদের ভোটে বিজয়ী হয়ে লোহার ব্রীজ দুটির পরিবর্তে ৪ লেনের ব্রীজ এবং রাস্তা তৈরী করে দেয়ার ব্যবস্থা করবো।

 

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*