প্রচ্ছদ / খেলাধুলা / ১০ জন নিয়ে খেলেও জিতল জুভেন্টাস
home-ad-620-x-90

১০ জন নিয়ে খেলেও জিতল জুভেন্টাস

অনলাইন ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে নিজের ক্যারিয়ারের ইতিহাসে প্রথমবারের মত লাল কার্ড দেখলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো। জুভেন্টাসের জার্সিতে টুর্নামেন্টের অভিষেকের দিনেই চোখে জল নিয়ে মাঠ ছাড়তে হলো সিআর সেভেনকে।

তবে রোনালদো মাঠ ছাড়ায় বেগ পেতে হয়নি তার দলকে। এক ঘন্টা সময় ১০ জন নিয়ে খেলেও ভালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জিতল জুভেন্টাস। দলের পক্ষে দুই অর্ধে পেনাল্টি থেকে গোল দুটি করেন মিরালেম পিয়ানিচ।ভালেন্সিয়ার ঘরের মাঠে ম্যাচের শুরু থেকে ভালো ছন্দেই ছিল তুরিনের ক্লাব জুভেন্টাস। ম্যাচের ১০ মিনিটের মাথায় কয়েকটি সুযোগও তৈরি করে তারা। যদিও লক্ষ্যবেধ করতে ব্যর্থ হয়েছিল মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা।

ম্যাচের ৩১তম মিনিটে জেইসন মুরিয়োর চুল ধরে হালকা ভাবে ধাক্কা দেন ক্রিস্তিয়ানো রোনালদো। যার জন্য তাকে সরাসরি লাল কার্ড দেখতে হয়। নতুন দলের হয়ে লিগে অভিষেকের দিনই চোখে জল নিয়ে মাঠ ছাড়েন সিআর সেভেন।ইউরোপ সেরা এই প্রতিযোগিতায় ১৫৩ ম্যাচ খেলার পর প্রথম লাল কার্ড দেখলেন পাঁচ বারের বর্ষ সেরা এই তারকা।দশ জনের দল পেয়ে অতিথিদের আক্রমণ করতে চেয়েছিল ভালেন্সিয়া। কিন্তু লাভ হয়নি ম্যাচের ৪৫ মিনিটে সফল স্পট কিকে জুভেন্টাসকে এগিয়ে নেন পিয়ানেচ।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও পেনাল্টি পেল জুভেন্টাস। তখন ব্যবধান দ্বিগুন করেন পিয়ানিচিই। শেষের দিকে আর তেমন কোনো সুযোগ হয়নি স্বাগতিকদের। যার জন্য ২-০ গোলের স্কোর লাইন নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*