প্রচ্ছদ / লীড নিউজ / একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ডাঃ এনামুর রহমানের নির্বাচনমুখী আলোচনা সভা
home-ad-620-x-90

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ডাঃ এনামুর রহমানের নির্বাচনমুখী আলোচনা সভা

স্টাফ রিপোর্টারঃ ঢাকার সাভারে বৃহস্পতিবার বিকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতাল অডিটোরিয়ামে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনমূখী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান।

উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল আলম রাজীব,,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা ও মিসেস এনাম রওশন আক্তার ।

এছাড়াও উপস্থিত ছিলেন,বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম,সাধারণ সম্পাদক আব্দুস সামাদ,ঢাকা কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাসুদ খান রানা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি,সাভার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তাজউদ্দিন আহমেদ তাজুল ও সাংগঠনিক সম্পাদক ফারহান শাকিল,সাভার ইউনিয়ন যুবলীগের সভাপতি নূর মাসুদ ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

সাভার উপজেলা আওয়ামীলীগ, সাভার পৌর আওয়ামীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, সাভার উপজেলা ছাত্রলীগ, সাভার পৌর ছাত্রলীগ সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ডাঃ এনামুর রহমান আলোচনা সভায় বক্তিতাকালে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন সফলতার কথা তুলে ধরেন। তিনি বিশ্বাস করেন আওয়ামীগের উন্নয়নমূলক কাজের কথার চিন্তা করে আবারও দেশের জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনবে।

তিনি তার নির্বাচনী ঢাকা-১৯ আসনের বিভিন্ন এলাকার গত পাঁচ বছরের উন্নয়নমূলক কাজের কথা সকল নেতা কর্মীর মাঝে তুলে ধরেন। সকল নেতা কর্মীদের নিজ নিজ এলাকার সকলের কাছে নৌকা মার্কায়  ভোট চাওয়ার ব্যাপারে বলেন। এছাড়াও আগামী শনিবার থেকে নির্বাচনী পথসভা শুরু হবার কথা সকল নেতা কর্মীদের জানান ।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*