প্রচ্ছদ / লীড নিউজ / ঢাকা-০২ আসনের মনোনয়ন প্রত্যাশী শাহীন আহমেদের মতবিনিময় সভা ও আর্থিক অনুদান প্রদান
home-ad-620-x-90

ঢাকা-০২ আসনের মনোনয়ন প্রত্যাশী শাহীন আহমেদের মতবিনিময় সভা ও আর্থিক অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার: শনিবার বিকেলে ঢাকার সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কাইসার চর মাদ্রাসা মাঠে এক মতবিনিময় সভা ও ব্যাক্তিগত তহবিল থেকে মসজিদ মন্দির উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করেন ঢাকা-০২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী শাহীন আহমেদ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান, সাভার উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ রকিব আহম্মেদ, সাবেক ইউপি সদস্য মোঃ হাবিবুল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভাকুর্তা ইউনিয়নের কৃষক লীগ নেতা মোঃ রশিদ হোসেন সহ আওয়ামীলীগের সহযোগি অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আবদুল বারেক ।

মতবিনিময় সভা শেষে ঢাকা ২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ নিজস্ব তহবিল থেকে মসজিদ ও মন্দিরের উন্নয়ন মুলক কাজের জন্য মোট ১৮ টি মসজিদে ২০ হাজার করে টাকা ও ১১ টি মন্দিরে ১৫ হাজার করে টাকা  অনুদান প্রদান করেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*