প্রচ্ছদ / লীড নিউজ / সাভার থেকে মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা পাভেলের র‌্যালী ও পথসভা
home-ad-620-x-90

সাভার থেকে মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা পাভেলের র‌্যালী ও পথসভা

স্টাফ রিপোর্টার : ঢাকা  -১৯ আসনের সাভার থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  আবু আহমেদ নাসিম পাভেল সাভারের বিভিন্ন এলাকায় র‌্যালী ও পথ সভা করেন।

বুধবার সকালে পথ সভায় বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়ন ও দারিদ্র বিমোচণে আওয়ামীলীগ সরকার ছাড়া কোন বিকল্প নেই।  বিশ্ব মানবতার নেত্রী হিসেবে তিনি শুধু বাংলাদেশের জনগনের মনই জয় করেননি, তিনি বিশ্বকেউ জয় করেছেন।

প্রতিটি ভোটারের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের উন্নয়নের খবর পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মানুষ আবারো আওয়ামীলীগ সরকারকে  ক্ষমতায় আনবে। দেশের একজন মানুষকেও এখন আর না খেয়ে থাকতে হয় না। তাছাড়া রাস্তা-ঘাট সহ সকল ধরণের অবকাঠামো উন্নয়নে আওয়ামীলীগ সরকার সবচেয়ে বেশি কাজ করেছে। সরকারের এই সাফল্য গুলোকেই সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে আমি কাজ করে যাচ্ছি।

বিভিন্ন পোষ্টার, ফেষ্টুন ও জাতীয় পতাকা নিয়ে গাড়ীর বহর ছিল এই র‌্যালীতে। র‌্যালিটি মহাসড়কের বাজার বাসষ্ট্যান্ড হয়ে বিরুলিয়া, কলমা, আশুলিয়া বাজারসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে সাভার বাজার বাসষ্ট্যান্ডে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*