প্রচ্ছদ / লীড নিউজ / ধামরাইয়ে এক ছাত্রীকে স্কুল থেকে ডেকে নিয়ে গণধর্ষণ
home-ad-620-x-90

ধামরাইয়ে এক ছাত্রীকে স্কুল থেকে ডেকে নিয়ে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার : ঢাকার ধামরাইয়ে স্কুল থেকে ডেকে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ওই স্কুল ছাত্রীর বাবা ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। এর আগে সোমবার দুপুরে ধামরাই পৌর এলাকার পাঠানটোলা মহল্লার মুনের বাড়ির ৩য় তলার চিলিকোঠায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা ধর্ষণ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধর্ষিতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এছাড়াও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

ধর্ষিতার পারিবারিক সূত্র ও অভিযোগ থেকে জানা গেছে, ওই স্কুল ছাত্রী ধামরাই পৌর এলাকায় পরিবারের সঙ্গে থেকে স্থানীয় একটি স্কুলে পড়াশোনা করে। সোমবার দুপুরের দিকে তার পূর্ব পরিচিত আলামিন হোসেন (২৫) নামের এক যুবক মিথ্যে কথা বলে পাশের পাঠানটোলা মহল্লায় মুনের বাড়ির ছাদে ডেকে নিয়ে যায়।

এসময় ওই ছাদের চিলিকোঠায় আগে থেকেই উৎ পেতে থাকা নিলয় হোসেনসহ (২২) আরো অজ্ঞাত নামা দুই যুবক স্কুল ছাত্রীর মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ চালায়। পরে স্কুল ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*