প্রচ্ছদ / খেলাধুলা / অবশেষে দুবাই গেলেন তামিম
home-ad-620-x-90

অবশেষে দুবাই গেলেন তামিম

অনলাইন ডেস্ক : অবশেষে সংযুক্ত আরব আমিরাতের ভিসা পেয়েছেন তামিম ইকবাল। মঙ্গলবার দুপুর পর্যন্তও তার ভিসা নিয়ে ছিল অনিশ্চয়তা। পুরো দল দেশ ছাড়লেও তামিম ইকবাল ও রুবেল হোসেন ভিসা জটিলতায় দলের সঙ্গী দলে পারেননি। মঙ্গলবার সকালে ভিসা পেয়ে সন্ধ্যায় দুবাইয়ের উদ্দেশে যাত্রা করেন রুবেল হোসেন। এদিকে তামিমেরও ভিসা জটিলতা নিরসন হওয়ায় এদিন রাতে ১টায় দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়বেন তিনি।

মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য আলাপচারিতায় তামিম জানিয়েছিলেন, আজকের মধ্যে ভিসা পেলে রাতেই দেশ ছাড়তে চান তিনি। আর বুধবার সকালে পেলে রাতের মধ্যেই চলে যেতে চান। তামিমের অপেক্ষা আর বাড়েনি।

দলের সঙ্গে যোগ দিতে না পারায় বেশ চিন্তিত ছিলেন তামিম। আঙ্গুলের চোটের কারণে মাঝে কিছু দিন অনুশীলনের বাইরে ছিলেন। ১৫ সেপ্টেম্বর এশিয়া কাপের প্রথম ম্যাচ বাংলাদেশের। নিজের অনুশীলন তো বটেই, কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার ব্যাপারও আছে। তামিম মিরপুরে নিজ উদ্যোগে অনুশীলন শুরু করলেও তাই অস্বস্তিতেই ছিলেন।

গত রবিবার দলের বাকি সদস্যরা দেশ ছাড়েন। সেদিনই তারা দুবাই পৌঁছান। মঙ্গলবার টানা দ্বিতীয় দিনের মতো অনুশীলনও করেছেন তারা। যুক্তরাষ্ট্র থেকে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ এশিয়া কাপে রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে শ্রীলঙ্কার ছাড়া অন্য দল আফগানিস্তান। ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কা ও ২০ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে খেলবে টাইগাররা।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*