প্রচ্ছদ / লীড নিউজ / আশুলিয়ায় গৃহবধূকে হত্যা; স্বামী পালতক
home-ad-620-x-90

আশুলিয়ায় গৃহবধূকে হত্যা; স্বামী পালতক

স্টাফ রিপোর্টার :আশুলিয়ায় শ্বাসরোধ গৃহবধূকে হত্যা করেছে পাষন্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী পালাতক রয়েছে। খবরে পেয়ে দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকালে আশুলিয়া নিশ্চিতপুরে আলম হোসের বাড়িতে এ ঘটনা ঘটে। স্বামীর নাম মাসুদ হোসেন। তার গ্রামের বাড়ি নাটোর জেলা। তবে নিহতের গৃহবধূর কোন পরিচয় পাওয়া যায়নি। তবে সে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতো ।
বাড়ির মালিক মাসুদ হোসেন জানান, গত মাসে স্বামী-স্ত্রী দুইজনে একটি কক্ষ ভাড়া নেন। তবে তাদের নাম ঠিকানান এখনো পুরোপুরি নেয়া হয়নি। তবে স্ত্রী পোশাক কারখানা চাকরি করতো ও স্বামী কাজের সন্ধানে ছিলো। পাশের কক্ষের ভাড়াটিয়ার জানায়, ঐ কক্ষ থেকে র্দুগন্ধ বের হচ্ছে ও বাইরে থেকে তালাবদ্ধ। দরজার নিচ দিয়ে দেখা টয়েলেটে গৃহবধূ পড়ে আছে। পরে পুলিশকে বিষয়টি জানানো হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক মো. মনিরুল হক ডাবলু জানান, বাড়ির একটি কক্ষের ভিতর থেকে র্দুগন্ধা আসছিলো ও বাইরে থেকে দরজা তালাবদ্ধ ছিলো। এমন খবর ভিত্তিতে নিশ্চিতপুরের একটি বাড়ির দরজা ভেঙ্গে টয়েলেটের ভিতর গৃহবধুর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের গলায় গামছা পেচাঁনো অবস্থায় ছিলো। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, দুই-তিনদিন আগে তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে পালিয়ে গেছে স্বামী।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*