প্রচ্ছদ / লীড নিউজ / নারী সাংবাদিককে হত্যার প্রতিবাদে সাভারে মানববন্ধন ও বিক্ষোভ ।
home-ad-620-x-90

নারী সাংবাদিককে হত্যার প্রতিবাদে সাভারে মানববন্ধন ও বিক্ষোভ ।

 

স্টাফ রিপোর্টার :পাবনায় আনন্দটিভির জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সাভারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০) আগষ্ট দুপুরে সাভারে ঢাকা আরিচা মহাসড়কের সিটি সেন্টারের সামনে আনন্দটিভির পরিবার ও সাভারের সর্বস্তরের কর্মরত গনমাধ্যম কর্মীর ব্যানারে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আয়োজিত মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের যুবলীগের সমন্নয়কারী আলহাজ¦ আবু নাসিম পাভেল।
এ সময় বক্তারা নারী সংবাদিক সূবর্ণা আক্তার নদীকে হত্যাকারী আসামীদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
এসময় সাংবাদিক তোফাসানী বলেন নদী হত্যার প্রতিবাদে সারা বাংলার সাংবাদিকরা আজ একত্র হয়েছে নদী হত্যাকারীদের অভিলম্বে গ্রেফতার না করা হলে সাংবাদিকরা রাজপথ ছাড়বে না।

এসময় সাভারের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক অনলাইন মিডিয়ার সংবাদকর্মী, মানবাদিকারকর্মী,সুশীল সমাজ,রাজনৈতিক কর্মীগন উপস্থিত ছিলেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*