প্রচ্ছদ / লীড নিউজ / সাভারের বনগাঁও ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন
home-ad-620-x-90

সাভারের বনগাঁও ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার : সাভারে বুধবার দুপুরে বনগাঁও  ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে কোন্ডা উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের এবং গণভোজের আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল আলম রাজীব।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক মাসুদ চৌধুরী,সাভার উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা হাজ্বী লুৎফর রহমান ,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাভার উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গাফফার, বনগাঁও ইউনিয়ন সাবেক যুবলীগ সভাপতি মোঃ নূরুল ইসলাম, বনগাঁও ইউপি সদস্য মোঃ মনির, সাভার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আল রাজী, কোন্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কলিম উদ্দিন, অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জহিরুল ইসলাম খান লাবু।

এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আলোচনার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের আত্তার শান্তির কামনায় দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*