প্রচ্ছদ / লীড নিউজ / ভোলায় জামাইয়ের লাথিতে শ্বশুরের মৃত্যু
home-ad-620-x-90

ভোলায় জামাইয়ের লাথিতে শ্বশুরের মৃত্যু

অনলাইন ডেস্ক :ভোলার জামাইয়ের লাথিতে মোঃ মোস্তফা মিস্ত্রী (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার (২৬ আগস্ট) জেলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের হরিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধ মোস্তফার মেয়ে আকলিমা বিয়ের কয়েক বছর পর থেকে তার জামাই নিয়ে তাদের বাড়িতে থাকতেন। জামাই বেল্লালের কোনো আয়-রোজগার না থাকার কারণে প্রতিদিনই তাদের পারিবারিক কলহ লেগে থাকে।

সর্বশেষ রবিবার সকালে বেল্লালের ছেলে তার কাছ থেকে ৫ টাকা দাবী করে। বেল্লাল টাকা দিতে রাজি না হওয়ায় তার স্ত্রী আকলিমার সাথে এ নিয়ে ঝগড়া শুরু হয়। এতে মোস্তফা মিস্ত্রী বাঁধা দিতে আসলে তাকে স্ব-জোরে বুকে লাথি মারে তার জামাই বেল্লাল।

এরপর তার অবস্থা আশংকাজনক দেখলে আকলিমা বেগমসহ কয়েকজন তাকে স্থানীয় লালমোহন হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত মোস্তফা মিস্ত্রির মেয়ে আকলিমা বেগম বাদী হয়ে তার স্বামী বেল্লালসহ ৪ জনের বিরুদ্ধে লালমোহন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ২৫।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করি।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*