প্রচ্ছদ / লীড নিউজ / সাভার দুই স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি ২২০ভরি গহনা
home-ad-620-x-90

সাভার দুই স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি ২২০ভরি গহনা

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে সিটি সেন্টারে দুই স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দুটি দোকান থেকে ২২০ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়েছে বলে কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে সাভার বাজার বাসষ্ট্যান্ডের সিটি সেন্টারের বহুতল ভবনের দোতলায় পিংকী জুয়েলার্স ও দি বিসকা জুয়েলার্স -এ চুরির ঘটনা ঘটে।

তবে সিসি ক্যামেরা ও নিরাপত্তা প্রহরীদের চোখ ফাকি দিয়ে দুর্ধর্ষ এ চুরির ঘটনায় মার্কেটের ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাসেম বলেন, চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। দুটি স্বর্ণের দোকানের মালিকদের দাবী ২২০ভরি স্বর্ণের গহনা চুরি হয়েছে।

তিনি বলেন, সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, বহুতল ভবনের দোতলার টয়লেটের ভেনটিলেটার ভেঙ্গে মুখ ঢেকে দুই জন লোক ভিতরে প্রবেশ করছে। তারা পাশাপাশি দুই স্বর্ণের দোকানের কলাপসিবল গেইট ও সার্টারের তালা কেটে ভিতরে প্রবেশ করে। পরে দোকানের সিসি টিভি ক্যমেরা অন্যদিকে ঘুরিয়ে দেয় যাতে তাদের চেহারা বুঝা না যায়।

তিনি আরও বলেন, মাকের্টে ৪জন নিরাপত্তা প্রহরী ছিল। তদন্ত করে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। নিরাপত্তা প্রহরীরাও এ চুরির সাথে জড়িত থাকতে পারে।

সিটি সেন্টারের পরিচালক ওবায়দুর রহমান অভি জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে রাত ১টা৫৯মিনিটে ৩জন চোর ভিতরে প্রবেশ করে। পরে তারা পোশাক খুলে হাফ প্যান্ট ও গেঞ্জি পরে চুরি করে আবার পালিয়ে যায়। তবে তাদের ফেলে যাওয়া হাফ প্যাান্ট ও গেঞ্জি বাথরুমে পাওয়া গেছে। তিনি বলেন, দি বিসকা জুয়েলার্সের ডিসপ্লেতে থাকা অল্প কিছু স্বর্ণ চুরি হয়েছে। তাদের সব গহনা লকারে ছিল চোরেরা লকার ভাংতে পারেনি।

তিনি বলেন, পিংকি জুয়েলার্সে ২০/৩০ভরি স্বর্ণ থাকে সব সময়। কিন্তু মালিক কার্র্তিক চন্দ্র দাবী করেছে আরও ৬০/৭০ভরি বন্ধকি স্বর্ণ ছিল তা লুট হয়েছে।

এঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*