প্রচ্ছদ / জেলার খবর / সন্তানকে দেখে ফেরার পথে প্রাণ গেল ফায়ার কর্মীর
home-ad-620-x-90

সন্তানকে দেখে ফেরার পথে প্রাণ গেল ফায়ার কর্মীর

অনলাইন ডেস্ক :টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ পরিদর্শক (ইন্সপেক্টর) আবদুস সামাদ (৩৫) নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে রাজধানীর মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার উপজেলার কচুয়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে সঙ্গে ধাক্কা লেগে আবদুস সামাদ গুরুতর আহত হন। তিনি ময়মনসিংহের নিজ কল্পা গ্রামের মতিউর রহমানের ছেলে।

সখীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, নিহত আবদুস সামাদ মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের ওয়ার হাউজ পরিদর্শক (ইন্সপেক্টর) হিসেবে কর্মরত ছিলেন।

কয়েকদিন আগে তিনি এক কন্যা সন্তানের জনক হলে ছুটি নিয়ে বাড়ি যান। পরে তিনি সোমবার ছুটি শেষে কর্মস্থল মির্জাপুর উপজেলায় ফিরছিলেন। পথিমধ্যে সখীপুর-সাগরদিঘী সড়কের কচুয়া পেট্রোল পাম্পের কাছে সকাল সাড়ে ৮টার দিকে তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হয়।

আবদুস সামাদকে উদ্ধার করে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যায়।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*