প্রচ্ছদ / বিনোদন / প্রিয়াঙ্কার বিয়ে কোথায় হবে ?
home-ad-620-x-90

প্রিয়াঙ্কার বিয়ে কোথায় হবে ?

অনলাইন ডেস্ক :প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সেরে ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন নিক জোনাস। আগামী সেপ্টেম্বরেই বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর। শোনা যাচ্ছে, নিকের ২৬ বছরের জন্মদিনেই প্রিয়াঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। কিন্তু, মুম্বাইতে বসে বাগদান পর্ব সারলেও, কোথায় বিয়ে করবেন নিক, প্রিয়াঙ্কা?

বলিউ ডলাইফের খবর অনুযায়ী, নিক, প্রিয়াঙ্কা নাকি হাওয়াই দ্বীপে বিয়ে করবেন। অর্থাৎ, পাহাড় এবং সমুদ্র ঘেরা হওয়াইতেই নিকের সঙ্গে সাতপাক ঘুরবেন পিগি। কিন্তু, বিয়ের সময় যাতে গণমাধ্যমের নজর না থাকে, একেবারে ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সারতে চান নিক, প্রিয়াঙ্কা। আর সেই কারণেই হাওয়াইয়ের মত নিরিবিলি জায়গা তারা বেছে নিয়েছেন বলে শোনা যাচ্ছে।

প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে মার্কিন পপস্টারের বিয়ে নিয়ে যাতে বেশি হইচই না হয়, সেজন্যই বিদেশে বিয়ের ব্যবস্থা করছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, নিকের অন্যতম পছন্দের জায়গা হলো হওয়াই দ্বীপ। সেই কারণে সেখানেই তারা গাঁটছড়া বাঁধতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

তবে হওয়াইতে বিয়ের সিদ্ধান্ত নিলেও, তা হিন্দু রীতি-নীতি মেনেই হবে বলে জানা যাচ্ছে। অর্থাৎ, নিক জোনাসের সঙ্গে সাতপাক ঘোরার সময়ও মন্ত্র উচ্চারণ করেই প্রিয়াঙ্কা মালাবদল সারতে চান।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*