প্রচ্ছদ / খেলাধুলা / এশিয়া কাপের প্রাথমিক দল ঘোষণা, নেই নাসির
home-ad-620-x-90

এশিয়া কাপের প্রাথমিক দল ঘোষণা, নেই নাসির

অনলাইন ডেস্ক :আসন্ন এশিয়া কাপের জন্য প্রাথমিক ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৩১ সদস্যের এই দলে নতুন মুখ তিনজন। তারা হলেন- শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং ফজলে রাব্বি মাহমুদ। সম্প্রতি ‘এ’ দলের হয়ে পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন তারা। তবে ৩১ জনের মধ্যেও জায়গা হয়নি দীর্ঘদিন ঘরে জাতীয় দলের বাইরে থাকা অলরাউন্ডার নাসির হোসেন ও পেসার তাসকিন আহমেদ।

এই ৩১ জনকে নিয়ে ২৭ আগস্ট থেকে শুরু হবে আনুষ্ঠানিক প্রস্তুতি। সেই প্রস্তুতি ক্যাম্প থেকেই শেষ পর্যন্ত বাছাই করা হবে এশিয়া কাপের জন্য ১৪ কিংবা ১৫ সদস্যের মূল স্কোয়াড।

প্রাথমিক স্কোয়াড:
মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বি মাহমুদ।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*