প্রচ্ছদ / বিনোদন / সালমান শাহ‘ওমর সানি’র চাইতে বেশি জনপ্রিয়
home-ad-620-x-90

সালমান শাহ‘ওমর সানি’র চাইতে বেশি জনপ্রিয়

অনলাইন ডেস্ক :ওমর সানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করেন মৌসুমী। তবে, নিজের স্বামী ওমর সানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে অমর নায়ক সালমান শাহকে এগিয়ে রেখেছেন অভিনেত্রী। সম্প্রতি ‘স্টার নাইট’ অনুষ্ঠানে তিনি বলেন ‘ওমর সানি’র চাইতে বেশি জনপ্রিয় সালমান শাহ’।

পুরো নাম আরিফা পারভিন জামান মৌসুমী হলেও তিনি মৌসুমী নামে অধিক পরিচিত। মৌসুমীর অভিনীত প্রথম ছায়াছবি কেয়ামত থেকে কেয়ামত। এই জনপ্রিয় অভিনেত্রী দুই শতাধিক ছায়াছবিতে অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দার বেশ কিছু নাটক ও বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছেন মৌসুমী।

এছাড়া ২০০৩ সালের চলচ্চিত্র কখনো মেঘ কখনো বৃষ্টি পরিচালনার মাধ্যমে একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। মৌসুমীর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানও আছে। চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়াও অর্জন করেন একাধিক বাচসাস পুরস্কার ও মেরিল প্রথম আলো পুরস্কার।সম্প্রতি তিনি পূর্ণ করেছেন চলচ্চিত্র অভিনয় জীবনের ২৫ বছর। এই বিশেষ ক্ষণটিকে স্মরণীয় করে রাখতেই ‘স্টার নাইট’ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় মৌসুমীকে। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন।

ক্যারিয়ারের সঙ্গে, জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিওবার্তা দেখে আবেগ সামলাতে পারেননি মৌসুমী। জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর-এর সঙ্গে কথোকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান।

আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য। বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার। এ তথ্যও জানান মৌসুমী।

গল্পচ্ছলে মৌসুমী বলেন, শাবনূর আর তার মধ্যে শাবনূর সবচেয়ে বেশি জনপ্রিয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী।তিনি আরও জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনও কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। তবে সক্রিয় রাজনীতিতে সহসাই জড়িয়ে পড়ার কোনও ইচ্ছা তার নাই।

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। ঈদের দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হবে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*