প্রচ্ছদ / লীড নিউজ / গুলশানে ২০ দলীয় জোটের বৈঠক চলছে.
home-ad-620-x-90

গুলশানে ২০ দলীয় জোটের বৈঠক চলছে.

অনলাইন ডেস্ক:বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বৈঠক শুরু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টায় গুলশানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে বিএনপির পক্ষ থেকে উপস্থিত আছেন- দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আবদুল মঈন খান।

২০ দলীয় জোট নেতাদের মধ্যে উপস্থিত আছেন- বাংলাদেশ জামায়াত ইসলামীর কর্মপরিষদ সদস্য এ টি এম আবদুল হালিম, বিজেপির সভাপতি আন্দালিব রহমান পার্থ, কল্যাণ পার্টির সভাপতি সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, লেবার পার্টির একাংশের সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দর, এলডিপির যুগ্ম মহাসচিব রেদোয়ান আহমদসহ অন্যান্য নেতারা।

সদ্য শেষ হওয়া সিটি করপোরেশন নির্বাচনের পর আজ আবার বৈঠকে বসলো ২০ দল। বৈঠকে চলমান ছাত্র আন্দোলন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা, আগামী জাতীয় নির্বাচন, বিশ দলের আগামী দিনের করণীয়সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে।

এর আগে আজ মঙ্গলবার বিকালে ঢাকায় অবস্থানরত বিদেশি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করে বিএনপির স্থায়ী কমিটি ও আন্তর্জাতিক কমিটির সদস্যরা। ওই বৈঠকে সদ্য শেষ হওয়া সিটি নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা এবং সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি ও ছাত্র আন্দোলনের বিষয়ে প্রতিনিধিদলকে অবহিত করা হয়।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*