প্রচ্ছদ / লীড নিউজ / ছেলের দা’র কোপে মায়ের মৃত্যু, বাবা-বড় ভাই আহত
home-ad-620-x-90

ছেলের দা’র কোপে মায়ের মৃত্যু, বাবা-বড় ভাই আহত

অনলাইন ডেস্ক:ঢাকার ধামরাই ঘুমন্ত মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। তখন পিতা ও আরেক ছেলে আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ঘাতক ছেলে মো: আবু রায়হান মিয়াকে (২১) আটক করে পুলিশে সোর্পদ করেছে।

নিহত জামিনা বেগম (৫৫) উপজেলার রোয়াইল ইউনিয়নের খড়ারচর গ্রামের আবুল বাসেদের স্ত্রী। আহত হয় আবুল বাসেদ (৬৫) ও তাদের বড় ছেলে রতন মিয়া (৩২)।

সোমবার ভোর রাতে ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের খড়ারচর গ্রামে এ ঘটনা ঘটে।

রোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মো: সামসুদ্দিন জানান, নেশার টাকা না পেয়ে ভোর রাতে ঘুমন্ত মাকে গলা কেটে হত্যা করে তার ছোট ছেলে রায়হান। তখন ফিরাতে গিয়ে দায়ের কুপে বাবা ও বড় ছেলে আহত হয়। তাদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে এলাকাবাসী রায়হান মিয়াকে গাছের সাথে বেধে রেখে পুলিশে খবর দেয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে রায়হানকে গ্রেফতার করি এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পরিবারের বরাত দিয়ে এসআই কামাল জানান, অভাব অনটনের কারনে রায়হান মাদ্রাসায় পড়াশুনা করতে পারে নাই। ফলে হয়ে পরে মাদকাসক্ত। এরই মধ্যে আবার সে মানসিক ভারসাম্যও হারিয়ে ফেলে। কিন্তু অভাব অনটনের কারণে তার চিকিৎসাও করাতে পারেনি পরিবার।

রোববার রাতে ঘুমাতে যাওয়ার আগে মায়ের কাছে টাকা চায়, না পেয়ে সোমবার ভোরে হঠাৎ করে রায়হান ঘুম থেকে জেগে ঘুমন্ত মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। তখন ফিরাতে গেলে বাবা ও বড় ভাইকেও কুপিয়ে আহত করে সে।

এঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*