প্রচ্ছদ / লীড নিউজ / শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে স্পিডব্রেকার ও ট্রাফিক মোতায়েনের নির্দেশ প্রধানমন্ত্রীর
home-ad-620-x-90

শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে স্পিডব্রেকার ও ট্রাফিক মোতায়েনের নির্দেশ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক:প্রত্যেক শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে স্পিডব্রেকার (গতিরোধক) নির্মাণ ও বিশেষ ট্রাফিক পুলিশ মোতায়েনের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে তিনি শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রীদের যাতায়াতের জন্য পাঁচটি বাস প্রদান এবং স্কুল সংলগ্ন বিমানবন্দর সড়কে আন্ডারপাস নির্মাণের নির্দেশ দেন।
ঢাকা বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত স্কুলছাত্র দিয়া খানম মিম ও আবদুল করিমের পরিবারের সদস্যরা বৃহস্পতিবার তার সঙ্গে দেখা করতে গেলে প্রধানমন্ত্রী তাৎক্ষণিকভাবে এ নির্দেশনা দেন বলে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানিয়েছেন। প্রেসসচিব বলেন, প্রধানমন্ত্রী সব স্কুলের সামনে স্পিডব্রেকার স্থাপন, প্ল্যাকার্ডধারী বিশেষ ট্রাফিক পুলিশ মোতায়েন, শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন বিমানবন্দর সড়কে আন্ডারপাস নির্মাণ এবং ওই স্কুলের ছাত্রছাত্রীদের যাতায়াতের জন্য পাঁচটি বাস প্রদান করতে নির্দেশ দিয়েছেন।
এর আগে রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল নূর নাহার ইয়াসমিন তার শিক্ষাপ্রতিষ্ঠানে নিম্ন মধ্যবিত্ত ঘরের সন্তানেরা পড়তে আসেন উল্লেখ করে তাদের যাতায়াতের জন্য প্রধানমন্ত্রীর কাছে বাস দেওয়ার অনুরোধ করেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*