প্রচ্ছদ / লীড নিউজ / দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: ইলিয়াস কাঞ্চন
home-ad-620-x-90

দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক: দাবি আদায় না হওয়া পর্যন্ত শিক্ষার্থীদের সঙ্গে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন ‘নিরাপদ সড়ক চাই’ নিসচার চেয়ারম্যান জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শুক্রবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এ ঘোষণা দেন তিনি।

নিসচার চেয়ারম্যান বলেন, শিক্ষার্থীদের এ দাবি কোনো অযৌক্তিক বিষয়ে নয়। এ দাবি সকল জনসাধারণের, তাদের দাবি সকলে নিরাপদে ঘরে ফেরার। সরকারকে এ মহৎ উদ্দেশ্যকে সাধুবাদ জানিয়ে শিগগিরই সঠিক সমাধানে পৌঁছানো দরকার।

ইলিয়াস কাঞ্চন বলেন, আগামী রবিবারের মধ্যে সরকারকে শিক্ষার্থীদের এ যৌক্তিক দাবি বাস্তবায়নের কাজ শুরু করতে হবে। যদি সঠিক সময়ে বাস্তবায়নের কাজে ব্যর্থ হয়, তবে আমি আমার সংগঠন নিসচার কর্মীদের নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে আন্দোলনে অংশগ্রহণ করবো।

তিনি বলেন, সম্প্রতি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েলের মৃত্যু ও ২৯ জুলাই বিমানবন্দর সড়কের কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা সারাদেশের মানুষের বিবেককে নাড়িয়ে দিয়েছে। আমরা দেশের সড়ক নিরাপদ করার লক্ষ্যে দীর্ঘ ২৫ বছর ধরে মাঠেই রয়েছি এবং মাঠে থাকবো যতদিন না নিরাপদ সড়ক বাস্তবায়ন হয়।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*