প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে অন্ত:সত্ত্বা নারীর মৃত্যু; চিকৎিসক পলাতক
home-ad-620-x-90

সাভারে অন্ত:সত্ত্বা নারীর মৃত্যু; চিকৎিসক পলাতক

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে শেফালী আক্তার নামে অন্ত:সত্ত্বা নারীর মৃত্যু অভিযোগ উঠেছে চিকিৎসক ও মালিকের বিরুদ্ধে । সারা রাত জ্বর ও শ্বাসকষ্টে আহাজারি করলেও কোন চিকিৎসক পাননি ভুক্কভোগীরা। এমনকি অন্য হাসপাতালে নেয়ার জন্য বাঁধা দেন হাসপাতাল কর্তপক্ষ। ঘটনার পর থেকে কর্তব্যরত ডাক্তার ও স্টাফ পালাতক রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

শনিবার দুপুরে সাভারের আনন্দপুর এলাকার রুপশী বাংলা হাসপাতালে এই ঘটনা ঘটে। নিহত শেফালী আক্তার সাভারের ফুলবাড়ীয়া এলাকার বাহাজ উদ্দিনের মেয়ে।

নিহতের বাবা বাহাজ উদ্দিন জানান, গত তিনদিন আগে অন্ত:সত্ত্বা মেয়েকে সিজারের উদ্দেশ্যে রুপশী বাংলা হাসপাতালে ভর্তি করা হয়। জ্বর ও শ্বাসকষ্ট থাকায় অপারেশনের তারিখ পিছানো হয়। কিন্তু শুক্রবার সন্ধ্যা থেকে অবস্থা অবনতি হলে ডাক্তারের সঙ্গে যোগাযোগের অনেক চেষ্টা করে পাওয়া যায়নি। স্টাফের সঙ্গে যোগাযোগ করে তারা জানান ডাক্তার নেই, তাই কিছু করারও নেই।

এদিকে হাসপাতালের মালিক ও চিকিৎসক প্রসূতি বিশেষজ্ঞ ডা. হাসিনা মমতাজ বিষয়টি অস্বীকার করেন। পরে দুপুরে অবস্থা বেগতিক দেখে কৌশলে পালিয়ে যান।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে ও ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*