প্রচ্ছদ / বিনোদন / দুই নায়িকার নায়ক রিয়াজ
home-ad-620-x-90

দুই নায়িকার নায়ক রিয়াজ

বিনোদন ডেস্ক: নব্বইয়ের দশকের মাঝামাঝি সময়ে নায়ক সালমান শাহ প্রয়াত হলে তার অভাব অনেকটাই পূরণ করেন ক্ল্যাসিক অভিনেতা রিয়াজ। শাবনূর এবং পূর্ণিমার সঙ্গে তার জুটি সুপারডুপার হিট। কিন্তু সম্প্রতি চলচ্চিত্রে একেবারেই অনিয়মিত হয়ে পড়েছেন সেই রোমান্টিক হিরো রিয়াজ। মাঝেমধ্যে তার দেখা মেলে টেলিভিশন নাটক ও টেলিছবিতে।

আসন্ন কোরবানীর ঈদের জন্য নির্মিত একটি টেলিছবিতে সম্প্রতি অভিনয় করেছেন রিয়াজ। নাম ‘আহারে একটুসখানি প্রেম’। এটি গত রোজার ঈদে প্রচারিত ‘একটুসখানি প্রেম’ টেলিছবির সিক্যুয়েল। প্রথমটির মতো এটিও রচনা ও পরিচালনা করেছেন এসএ হক অলিক। প্রথম টেলিছবিটির সাফল্যে অনুপ্রাণিত হয়েই দ্বিতীয়টি নির্মাণে উদ্যোগী হন তিনি।

‘আহারে একটুসখানি প্রেম’ একটি কমেডি ঘরানার টেলিছবি। জানালেন নির্মাতা এসএ হক অলিক। তিনি বলেন, ‘এখানে হাস্যরসের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরা হয়েছে, যা দর্শকদের ভালো লাগবে।’ টেলিছবিটি পুরো দেখলে দর্শক মানব জীবনের নানা বাস্তব দিক খুঁজে পাবেন বলে তিনি বিশ্বাস করেন।

‘আহারে একটুসখানি প্রেম’-এ নায়ক রিয়াজের বিপরীতে রয়েছেন দুই নায়িকা। একজন হলেন চিত্রনায়িকা নিপুণ, অন্যজন মডেল ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে টেলিছবিটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। কোরবানীর ঈদে যেকোনো একদিন এটি টিভিতে প্রচারিত হবে।

এদিকে চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়া নায়ক রিয়াজ শেষ অভিনয় করেছেন ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে। প্রয়াত নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে একই নামে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন লেখকের স্ত্রী মেহের আফরোজ শাওন। এই ছবিতে রিয়াজের নায়িকা ছিলেন হালের সেনসেশন মাহিয়া মাহি।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*