প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে ধর্ষনের ঘটনায় প্রতিবাদ করার প্রতিপক্ষের হামলায় নিহত ১
home-ad-620-x-90

সাভারে ধর্ষনের ঘটনায় প্রতিবাদ করার প্রতিপক্ষের হামলায় নিহত ১

স্টাফ রিপোর্টার : সাভারে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রতিবাদ করার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সেলিম মিয়া নামের এক মাছ ব্যবসায়ী খুন হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত আরও ৫ জন।

বুধবার রাত ১০ টার দিকে সাভারের উত্তর জামসিং এলাকায় এঘটনা ঘটে। নিহত ওই মাছ ব্যবসায়ী জামসিং এলাকার হোসেন আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, জামসিং এলাকায় ৫ শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় নিজ বাড়ি থেকে কুয়েত প্রবাসী কবির হোসেনকে আটক করে পুলিশ। পরে রাতে ওই এলাকায় আটক কবির হোসেনের আত্নীয় আব্দুল কাদের মোল্ল্যা ধর্ষণ কারীর পক্ষে কথা বললে, তা প্রতিবাদ করেন সেলিম মিয়া। এসময় কাদের মোল্ল্যা ও তার লোকজন ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে সেলিম মিয়াকে কুপিয়ে আহত করে। এসময় সেলিম মিয়াসহ আহত হয় অন্তত ৬ জন। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা সেলিম মিয়াকে মৃত ঘোষনা করেন।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, জামসিং এলাকায় ধর্ষনের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে একজন নিহত হয়েছে। তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনা জড়িত অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরও জানান, ধর্ষনের ঘটনায় ইতিমধৌ মামলা হয়েছে ও আসামী গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় আরও একটি মামলা দায়ের করা হবে।

আহতদের চিকিৎসা চললেও রফিক নামের এক যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসকরা।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*