প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত
home-ad-620-x-90

সাভারে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

সাভার প্রতিনিধি মেরিনা: সাভার হেমায়েতপুর এলাকায়  ট্রাক চাপায় মোঃ তসলিম মিয়া(৪২) নামে এক মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলে মৃত্যু হয়।
তসলিম মিয়া (৪০) ধামরাই থানার বড় জেঠাল গ্রামের এম.এ কুদ্দুসের ছেলে, তবে পরিবারের সদস্য নিয়ে সাভার ব্যাংক কলোনীতে ভাড়া বাসায় থাকেন বলে জানা যায় পরিবারের সদস্যদের কাছথেকে।
বৃহস্পতিবার (২৬ এপ্রিল)  আনুমানিক ৫ ঘটিকার সময় ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বিমান পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। আশেপাশে লোকজনের কাছে  থেকে জানাযায় গত ২৪/২৫- তারিখে ঠিক একইস্থানে দুর্ঘটনা ঘটেছে, আর প্রত্যেকবার দুর্ঘটনা ঘটে বিমান পেট্রোল পাম্পের সামনে রাখা  পরিবহনের কারনে।
হানিফ পরিবহন ইউট্রান নেওয়ার সময় এঘটনা ঘটে,গত (২৪শে এপ্রিল) রাত আনুমানিক ১০ ঘটিকার সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পণ্যবাহী ট্রাক এর সাথে ইউট্রান নেওয়া হানিফ পরিবহন এর সাথে দুর্ঘটনা ঘটে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি,এবং(২৫শে এপ্রিল) সকাল আনুমানিক ১১ঘটিকার সময় ঢাকা থেকে ছেড়ে আসা পন্যবাহী  আরো একটি ট্রাক এই স্থানে দুর্ঘটনা ঘটে এতে চালক ও হেলপার আহত হন পরে স্থানিয়রা উদ্ধার করে হেমায়েতপুর জামাল ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদেরকে ছেড়ে দেওয়া হয়। আজ(২৬শে এপ্রিল) ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়।
পুলিশ সুত্রে জানা যায়, তসলিম মিয়া মোটরসাইকেল যোগে বলিয়ারপুর থেকে সাভারে উদ্যেশ্যে আসার সময়
হেমায়েতপুরের বিমান পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এসময় স্থানীয়রা ট্রাকটি আটক করলে চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।
খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  (ঢামেক)ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর গণমাধ্যম কে জানান, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*