প্রচ্ছদ / জেলার খবর / ১৫৫ ইউপিতে ভোট গ্রহণ চলছে
home-ad-620-x-90

১৫৫ ইউপিতে ভোট গ্রহণ চলছে

খবর ডেস্ক : সাধারণ নির্বাচন, উপনির্বাচন ও বন্ধ ঘোষিত কেন্দ্রে পুনঃনির্বাচন মিলে দেশের ১৫৫টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ চলছে।

রোববার সকাল ৮টায় শুরু হওয়া ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত।

টাঙ্গাইল : মির্জাপুর উপজেলার ছয়টি ও সখিপুর উপজেলার দুইটি ইউনিয়নে সাধারন নির্বাচন এবং গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন হচ্ছে। এছাড়া সখিপুরের হাতিবান্ধা ইউনিয়নে সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ড ও বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডে উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে।

বরগুনা : জেলার পাঁচটি ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। সকাল থেকেই ভোটারদের উৎসবমুখর পরিবেশে ভোট দিতে দেখা গেছে। তালতলী উপজেলার পাঁচটি ইউনিয়নে নারী ভোটারদের উপস্থিতি বেশি দেখা গেছে।

জেলা প্রশাসক মহা. বশিরুল আলম জানান, নির্বাচনে ১৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে দিনাজপুর প্রতিনিধি জানান, দূর্যোগপূর্ণ আবহাওয়া সত্ত্বেও উত্তরের সীমান্ত ঘেষা বিরল উপজেলার বিজোড়া ও পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ চলছে।

সকাল থেকে মুষলধারে বৃষ্টিপাত হলেও ভোটাররা যে যার মতো ভোট কেন্দ্রে এসে ভোট প্রদান করছেন। বিরল উপজেলা নির্বাচন রিটার্নিং অফিসার মো. রফিকুল ইসলাম জানান, ৭ নং বিজোড়া ও ১১ নং পলাশবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে  মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও দু’টি ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৬৪ জন এবং মহিলা সংরক্ষিত সদস্য পদে ২৭ জন ভোট যুদ্ধে অংশ নিয়েছেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*