প্রচ্ছদ / লীড নিউজ / পোষাক কারখানার ৬৬ লাখ টাকার সুতা নিয়ে কর্মকর্তা লাপাত্তা
home-ad-620-x-90

পোষাক কারখানার ৬৬ লাখ টাকার সুতা নিয়ে কর্মকর্তা লাপাত্তা

স্টাফ রিপোর্টার : সাভারের আশুলিয়ায় একটি পোষাক কারখানা থেকে ৬৬ লক্ষ টাকার সুতার চালান নিয়ে লাপাত্তা হয়েছে এক কর্মকর্তা। এ ঘটনায় আশুলিয়ায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে,  জিরাবো এলাকার ‘সিলভার এ্যাপারেলস লিমিটেড’ থেকে ওই কারখানার ষ্টোর ম্যানেজার মোস্তাফিজুর রহমান গত সোমবার ৯হাজার ২৪০ কেজি সুতা অন্য কারখানায় নিয়ে নিটিং করার জন্য বের করে।

পরে সুতাগুলো নারায়নগঞ্জের মনির ট্রেডার্স নামের একটি কারখানায় পৌছে দেয়া হয়েছে বলে কারখানায় জানায় মোস্তাফিজুর। এরপর থেকে কারখানায় আসা বন্ধ করে দেয় সে। এমনকি তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পায় কারখানা কর্তৃপক্ষ।

সিলভার এ্যাপারেলস লিমিটেডের পক্ষ থেকে মনির ট্রেডার্স নামের ওই কারখানাটিতে যোগাযোগ করা  হলে তারা জানায় গত সোমবার তাদের কারখানায় কোন সুতা পৌছে দেয়নি মোস্তাফিজুর।

এ বিষয়ে কারখানার হিসাব রক্ষন কর্মকর্তা গাজীউর রহমান বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। তিনি জানান, ৬৬ লাখ ৫০ হাজার টাকার সুতা নিয়ে লাপাত্তা হয়েছে স্টোর ম্যানেজার মোস্তাফিজুর রহমান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহমেদ বলেন, পলাতক মোস্তাফিজুর রহমানকে ধরতে আমরা প্রযুক্তির সহায়তা নিচ্ছি। শীঘ্রই তাকে গ্রেপ্তার করা হবে। মোস্তাফিজুর রহমান শেরপুর জেলার নকলা থানার রুনীগাও গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*