প্রচ্ছদ / লীড নিউজ / লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান
home-ad-620-x-90

লাইফ সাপোর্টে র‌্যাবের গোয়েন্দা প্রধান

অনলাইন ডেস্ক  : র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ওই হাসপাতালের নিউরোসার্জন ডা. লি কিমের অধীনে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান  জানান, রবিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার দিকে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ একটি বোর্ড গঠন করেছে। তবে কর্নেল আজাদের অবস্থা গুরুতর। সরকারের পক্ষ থেকে তার উন্নত চিকিৎসায় সবকিছু করা হবে।
শনিবার সন্ধ্যায় সিলেটের শিববাড়ির অদূরে পাঠানপাড়ায় বোমা বিস্ফোরণে আহত হন র‌্যাবের গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ।আহত অবস্থায় প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়। পরে রাতেই তাকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। রবিবার রাত ৮টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে পাঠানো হয়।শনিবার একই ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হন। আহত হন আরও অনেকে। তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*