প্রচ্ছদ / লীড নিউজ / সুনামগঞ্জে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত
home-ad-620-x-90

সুনামগঞ্জে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক  : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লক্ষীপুর গ্রামের প্রতিপক্ষের হামলায় সাজিদ মিয়া (১৭) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত ও এক যুবক আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই ৪ জনকে আটক করেছে।

নিহত কলেজছাত্র সাজিদ উপজেলার মধ্য তাহিরপুর গ্রামের লাল মিয়ার ছেলে। তিনি তাহিরপুর জয়নাল আবেদীন ডিগ্রি কলেজের ছাত্র এবং এ বছরের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। আহত শাহপরান একই গ্রামের আমির আলীর ছেলে।

তাৎক্ষণিকভাবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে জাহেরপাগলার ওরস চলছিল। রাত সাড়ে ১২টার দিকে একই ইউনিয়নের মধ্যতাহিরপুর গ্রামের লাল মিয়ার ছেলে সাজিদ মিয়া তার ফুফাতো ভাই শাহপরান(২৫)কে নিয়ে ওরস দেখতে যায়। এ সময় পার্শ্ববর্তী ধুতমা গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে লাল বাদশাহর সঙ্গে সাজিদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লাল বাদশা ও তার দলবল কলেজ ছাত্র সাজিদকে ছুরিকাঘাত করে। এসময় সাজিদের ফুফাতো ভাই শাহপরান এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে লাল বাদশা ও তার দলবল।

পরে স্থানীয়রা আহত পরীক্ষার্থী সাজিদ মিয়া ও শাহপরানকে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজিদকে মৃত ঘোষণা করেন এবং শাহপরারকে সিলেট এমএজি ওসামনী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠান।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নন্দন কন্তি ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*