প্রচ্ছদ / খেলাধুলা / আগে দেশ, তারপরই আইপিএল’
home-ad-620-x-90

আগে দেশ, তারপরই আইপিএল’

অনলাইন ডেস্ক:  চোটের ধাক্কা সামলে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। কাটার-মস্টার এবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবেন তা নিশ্চিত করেই বলা যায়। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের পর, অনেকগুলো ব্যস্ত সূচি বাংলাদেশে। তাই এই বাঁহাতি পেসারকে বিশ্রাম দিয়ে খেলানো উচিত।

শুক্রবার শ্রীলঙ্কার ডাম্বুলায় এক সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন উঠেছে। খোদ বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কাছেই এই বিষয়ে জানতে চাওয়া হয়। কারণ আয়ারল্যান্ডে মে মাসে ত্রিদেশীয় সিরিজ। জুনে চ্যাম্পিয়নস ট্রফি। তার আগে আগামী এপ্রিলে আইপিএলে খেলতে যাবেন মুস্তাফিজ।

এ ব্যাপারে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বলেন, মুস্তাফিজের বিশ্রামের প্রয়োজন হলে আমাদের ফিজিও-ট্রেনাররা বিষয়টি দেখবেন। বিসয়টি নিয়ে তারা আলাপ করবেন। তবে আমি মনে করি, আইপিএল না খেলে যদি বাংলাদেশের হয়ে সব ম্যাচ খেলতে হয়, সেটাই করা উচিত তার। কারণ দেশ সবার আগে।

আগামী ডাম্বুলায় সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়। সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২৮ মার্চ ও ১ এপ্রিল। আর দুটি টি-টোয়েন্টি ম্যাচ ৪ ও ৬ এপ্রিল।

আগামী ৭ এপ্রিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হবে। মুস্তাফিজ এবারও খেলবেন গতবারের দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। গতবার ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে এই দলটির শিরোপা জয়ে রেখেছেন মূল্যবান অবদান।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*