প্রচ্ছদ / লীড নিউজ / হবিগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ ডাক্তার গ্রেপ্তার
home-ad-620-x-90

হবিগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ ডাক্তার গ্রেপ্তার

অনলাইন ডেস্ক  : মাদক সেবন করে রোগীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন এমন অভিযোগ একজন চিকিৎসকের বিরুদ্ধে। সেই অভিযোগ জানতে পেরে ওই চিকিৎসককে হাতেনাতে মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে হবিগঞ্জে। বুধবার ভোরে শহরের লাইফ ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার নামের একটি ক্লিনিক থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ সামসুদ্দোহা সোহাগ নামের ওই চিকিৎসককে গ্রেপ্তার করেছে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

ডাক্তার সোহাগ নোয়াখালীর বেগমগঞ্জ থানার লাউতলি ছমির মুন্সিহাট গ্রামের মৃত আবুল খায়ের মো. নোমানের ছেলে।

পুলিশ জানায়, ডাক্তার সামসুদ্দোহা সোহাগ দীর্ঘদিন যাবত হবিগঞ্জ শহরের চাঁদের হাসি ক্লিনিকে কর্মরত আছেন। ক্লিনিকে কর্মরত থাকা অবস্থায় তিনি একাধিক রোগীর সাথে ইয়াবা সেবন করে অসৌজন্যমূলক আচরণ করতেন বলে রোগীরা পুলিশের কাছে একাধিকবার অভিযোগ করেন। এরই পরিপ্রেক্ষিতে বুধবার ভোরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায়। এ সময় ডাক্তার সোহাগের কাছ থেকে ৭০ পিস নিষিদ্ধ ইয়াবা ও আট বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে।

দুপুরে তাকে হবিগঞ্জ আদালতের তোলা হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. মানিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে ডাক্তার সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*