প্রচ্ছদ / লীড নিউজ / ২ বছরের শিশুকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ‘মা’
home-ad-620-x-90

২ বছরের শিশুকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ‘মা’

অনলাইন ডেস্ক  : জয়পুরহাটের সদর উপজেলার তেঘর-কুমারপাড়া এলাকায় আন্তঃনগর ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক শিশু ও নারীর মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চলন্ত ট্রেনের সামনে বোরখা পরিহিত ওই নারী ঝাঁপিয়ে পড়েন। এ সময় তার কোলে শিশুও ছিল। নিহতরা মা ও মেয়ে বলে ধারণা প্রত্যক্ষদর্শীদের।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এদের কোনো পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে  ঢাকা থেকে দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনটি জয়পুরহাটের জামালগঞ্জ স্টেশন ছেড়ে জয়পুরহাট রেল স্টেশনের দিকে আসছিল। এ সময় ওই নারী ঝাঁপ দেয়। নিহত তরুণীর পরনে সালোয়ার-কামিজের ওপর ছিল কালো রং এর বোরখা এবং সাথের শিশু কন্যাটির পরনে বেবি ফ্রক ছিল। স্থানীয়রা কেউই তাদের চিনতে না পারায় এখন পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা স্বেচ্ছায় ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে। এখনো তাদের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত তরুণী ওই শিশু কন্যার মা হতে পারেন।

এ ব্যাপারে প্রয়োজনীয় ও আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য এরইমধ্যে রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*